1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে পুলিশ সুপারের প্রস্তুতিমূলক সভা 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ২১ বার পঠিত হয়েছে
মানিক দাস // আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে জেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।  ২৫ সেপ্টেম্বর বিকালে চাঁদপুর জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মুহাম্মদ আব্দুল রকিব পিপিএম এর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার ( পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) সিদীপ্ত রায়ের সঞ্চালনায়  প্রস্তুতিমূলক সভাটি অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার মুহাম্মদ আব্দুল রকিব পিপিএম বক্তব্যে বলেন, আপনাদের সার্বিক সহযোগিতায় আমরা এবছর সুন্দর ও শজন্তিপূর্ন ভাবে  শারদীয়া দূর্গা পূজা উদযাপন করবো। আমরা সবাই মিলে দূর্গা পূজার পরিবেশ বজায় রাখবো। আমাদের সকল অভিযান অব্যাহ থাকবে। পূজার সময় ট্রাফিক ব্যবস্হা পূর্বে যে ভাবে ছিল এবছর ও একই ব্যবস্হা গ্রহন করা হবে। অভিযোগ দিলেই মামলা হয় না। তদন্ত হবে তারপর আইনি ব্যবস্হা নেয়া হবে। সন্ধ্যার মধ্যে প্রতিমা বিসর্জন সম্পন্ন করতে হবে। আপনারা যে ভাবে চাইবেন আমরা সে ভাবেই করবো।
বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক, ডিআইও ১ মনিরুল ইসলাম,  জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারন সম্পাদক তমাল কুমার ঘোষ,সহ সভাপতি পরেশ মালাকার, সাংগঠনিক সম্পাদক লিটন সাহা,সাদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক লক্ষন চন্দ্র সূত্রধর,
পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি  নেপাল সাহা, সাধারন সম্পাদক সুমন সরকার জয়, ফরিদগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক লিটন দাস, সদস্য সচিব প্রবীর চক্রবর্তী, মতলব উত্তর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, শাহরাস্তি উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিখিল চন্দ্র মজুমদার,  হাইমচর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিবেক লাল মজুমদার, শিপ্রা মজুমদার।তাছাড়া সকল এএসপি সার্কেল ও সকল থানার অফিসার ইনচার্জগণ সভায় উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews