1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

ঐশ্বরিয়ার কারণেই সোমির সঙ্গে সম্পর্ক ভেঙ্গেছিলেন সালমান

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার পঠিত হয়েছে

বিনোদন ডেস্ক

বলিউডের একাধিক তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সালমান খান। এই তালিকায় রয়েছে সংগীতা বিজলানি, শাহিন জাফরি, ঐশ্বরিয়া রাই বচ্চন, সোমি আলী, ক্যাটরিনা কাইফ, ইউলিয়া ভান্তুরসহ আরও অনেকেই আছেন। সালমানের রোমান্সের খবরে তখন বিটাউন সরগরম থাকত। সম্প্রতি সালমানের সাবেক প্রেমিকা সোমি আলী তাঁদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলেছেন।

বলিউড অভিনেত্রী সোমি আলীর সঙ্গে সালমানের প্রেমের কথা আজও বিটাউনে কান পাতলেই শোনা যায়। সোমি আলী সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সালমানের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙেছিল ঐশ্বরিয়ার কারণেই।

বিটাউনের এই সাবেক অভিনেত্রী আরও বলেছেন, ‘আমার তখন বিষয়টা অদ্ভুত লেগেছিল। বানসালিকে আমি তখন জিজ্ঞেস করি, সালমান শট দিচ্ছে, তাহলে পরিচালনা ছেড়ে কেন আমার ফোন ধরলেন?’

ঐশ্বরিয়ার সঙ্গে সালমানের সম্পর্ক নিয়ে সোমি বলেছেন, ‘পরে ঐশ্বরিয়া সালমানের সঙ্গে জিমে যেতে শুরু করেছিল। আগে আমি ওর সঙ্গে জিমে যেতাম। আমি সালমানের সঙ্গে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের গ্রাউন্ড ফ্লোরে থাকতাম। এর পাশেই জিমটা ছিল।’

অভিনেত্রী জানান, ‘হাম দিল দে চুকে সনম’ ছবির সেটেই সালমান আর ঐশ্বরিয়া যে একে অপরের প্রেমে পড়েছিলেন, এ খবর তিনি বেশ কিছু বিশ্বস্ত কর্মচারীর থেকে পেয়েছিলেন। তিনি বুঝতে পেরেছিলেন, তাঁদের সম্পর্ক আরও সামনে এগোবে। এটাও বুঝেছিলেন, তাঁর সরে যাওয়ার সময় ঘনিয়ে এসেছে।

তবে সালমান আর ঐশ্বরিয়ার প্রেমের গাড়ি বেশি দূর এগোয়নি। ‘হাম দিল দে চুকে সনম’ ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৯৯ সালে। আর তাঁদের সম্পর্কের ইতি হয় ২০০১ সালে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews