1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুরের ১৪টি ইউনিয়ন পরিষদে প্রশাসক নিয়োগ হচ্ছে চাঁদপুরের নবাগত পুলিশ সুপার মুহাম্মদ আব্দুর রাকিব পিপিএম সাংবাদিকদের মতবিনিময় সাভারে ভারতীয় পণ্য বর্জনের দাবিতে গণঅধিকার পরিষদের র‍্যালি ও মতবিনিময় সভা মতলব উত্তরে মা -ইলিশ সংরক্ষণ অভিযান ২০২৪ উপলক্ষে সচেতনতা মূলক সভা সাড়ে ৩ হাজার অবৈধ ইটভাটা বন্ধ করা হবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৮ শিক্ষার্থী বহিষ্কার বাধ্যতামূলক অবসরে ৪ কারা সুপার হোমনায় দেশীয় অস্ত্রশস্ত্রসহ ইউপি’র সদস্য আটক চাঁদপুরে ভোক্তার সহকারী পরিচালক ও অফিস সহকারী দু’জন দিয়ে চলছে কার্যক্রম ১ বছরে ১৭১ টি অভিযান

কচুয়া উপজেলার পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হাসিনা পারভীন নির্বাচিত 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৪ বার পঠিত হয়েছে
ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া:
জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন ২০২৪ এর দোঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হাসিনা পারভীন উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হিসেবে নির্বাচিত হয়েছেন।
শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য তিনি উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন কমিটি তাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত করেছেন।
তিনি আর আগেই  ২০১৮ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষিকা এবং ২০২৩ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা  নির্বাচিত হন ।
বিভিন্ন সূত্রে জানা যায়, তিনি দোঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদানের পর থেকেই অত্যন্ত সুনাম, সততা, যোগত্য, মননশীলতা ও দক্ষতার সাথে প্রতিষ্ঠান প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
তিনি প্রশাসনিক প্রশিক্ষণসহ শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেছেন। প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত  ক্লাস ও সহ-পাঠ্যক্রমিক, শিক্ষামূলক কার্যক্রম অত্যন্ত সুনামের সাথে ভালো ফলাফল অর্জন করে আসছেন।
বিশেষ করে শিক্ষাগত যোগ্যতা, সৃজনশীল উদ্যোগ, অভিজ্ঞতা, শৃঙ্খলা, দায়িত্ববোধ, বিষয়ভিত্তিক জ্ঞান, সময়ানুবর্তিতা, শ্রেণিকক্ষে নিয়মানুবর্তিতা ও প্রতিষ্ঠানের দফতরিক কাজে দক্ষতার বিবেচনায় তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা  হিসেবে নির্বাচিত করেন কচুয়া উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস।
প্রধান শিক্ষিকা  হাসিনা পারভীন জানান, এ শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটির সভাপতি ও কচুয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ হেলাল উদ্দিন চৌধুরীসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ নিরপেক্ষভাবে আমাকে নির্বাচিত করায় আমি ইউএনও স্যারসহ সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews