1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর লঞ্চঘাটে সিএনজি ও অটোচালকদের অত্যাচারে অতিষ্ঠ সাধারণ যাত্রী পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছেন আইজিপি আবদুল্লাহ আল-মামুন যুক্তরাজ্যে যুক্তরাজ্যে সাধারণ নির্বাচনে জিতলেন বাংলাদেশি বংশোদ্ভূত ৪ ব্রিটিশ নারী অর্থের অভাবে থেমে গেছে চিকিৎসা, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। রাণীশংকৈলগামী নাবিল কোচ-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত-৫ আহত-২৮ বালিয়াডাঙ্গী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চাঁদপুরে সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনির চেক বিতরণ মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত জেলা শিল্পকলা একাডেমি, চাঁদপুরের নির্বাচনের দাবিতে জেলা প্রশাসকের কাছে সাংস্কৃতিক সংগঠনের স্মারকলিপি প্রধান মুরাদনগর সাংবাদিকদের সাথে  উপজেলা চেয়ারম্যানের মত বিনিময় সভা

কনস্টেবল পদে চাকরি করেই ‘কোটিপতি’ মেহেদী

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ২২ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক
প্রায় কোটি টাকার সম্পদ গড়েছেন মেহেদী হাসান নামের এক পুলিশের কনস্টেবল। চাকরি পাওয়ার পরই শুরু হয় মেহেদীর পরিবর্তন। কয়েক বছরেই গ্রামে তুলেছেন পাকাবাড়ি, কিনেছেন ১৫ বিঘা ধানি জমি। ক্ষমতার দাপটও চোখে পড়ার মতো।

এছাড়া চাকরি পাওয়ার পর থেকে ক্ষমতার নানা অপব্যবহারও করে আসছেন মেহেদী। তিনি ২০০৬ সালে কনস্টেবল হিসেবে যোগ দেন পুলিশে। বর্তমানে আলোচিত মেহেদী হাসান নাটোর জেলা পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত আছেন। পুলিশের কনস্টেবল পদে চাকরি করেই তার এমন আঙুল ফুলে কলাগাছ বনে যাওয়া নিয়ে কানাঘুষা চলে আসছে স্থানীয়দের মধ্যে। এরই মধ্যে তার জ্ঞাত আয় বহির্ভুত সম্পদের অনুসন্ধানে মাঠে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অভিযানে অনিয়মের প্রমাণ পেলে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।
অভিযোগ রয়েছে, মেহেদী হাসানের নামে মোট ৯১ লাখ ২৪ হাজার ২৫৪ টাকার অস্থাবর ও স্থাবর সম্পদ রয়েছে। ঋণ রয়েছে ৯ লাখ ৩০ হাজার ৮৭০ টাকার। এরই মধ্যে মেহেদীর জ্ঞাত আয় বহির্ভুত সম্পদের খোঁজে মাঠে নেমেছে দুদক।

রাজশাহী বিভাগের দুদকের উপ-পরিচালক মো. মনিরুজ্জামান বলেন, জ্ঞাত আয় বহির্ভুত ৬২ লাখ টাকার তথ্য পেয়ে মেহেদী হাসানের বিষয়ে তদন্ত শুরু হয়। এ তদন্ত বর্তমানে প্রক্রিয়াধীন রয়েছে।

অন্যদিকে, যে কোনো পুলিশ সদস্যের বিরুদ্ধে অনিয়মের প্রমাণ পেলে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন কর্মকর্তারা। এ বিষয়ে রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান বলেন, অনিয়মের প্রমাণ পেলে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews