1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুরের ১৪টি ইউনিয়ন পরিষদে প্রশাসক নিয়োগ হচ্ছে চাঁদপুরের নবাগত পুলিশ সুপার মুহাম্মদ আব্দুর রাকিব পিপিএম সাংবাদিকদের মতবিনিময় সাভারে ভারতীয় পণ্য বর্জনের দাবিতে গণঅধিকার পরিষদের র‍্যালি ও মতবিনিময় সভা মতলব উত্তরে মা -ইলিশ সংরক্ষণ অভিযান ২০২৪ উপলক্ষে সচেতনতা মূলক সভা সাড়ে ৩ হাজার অবৈধ ইটভাটা বন্ধ করা হবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৮ শিক্ষার্থী বহিষ্কার বাধ্যতামূলক অবসরে ৪ কারা সুপার হোমনায় দেশীয় অস্ত্রশস্ত্রসহ ইউপি’র সদস্য আটক চাঁদপুরে ভোক্তার সহকারী পরিচালক ও অফিস সহকারী দু’জন দিয়ে চলছে কার্যক্রম ১ বছরে ১৭১ টি অভিযান

গণশুনানির কারণে দুর্নীতির অভিযোগের সংখ‌্যা কমে আসছে : দুদক সচিব

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৩৩ বার পঠিত হয়েছে

চাঁদপুর  প্রতিনিধি  ।। দুর্নীতি দমন কমিশনের (দুদক) সচিব খোরশেদা ইয়াসমীন বলেছেন, দুদক যে গণশুনানি করছে, এটির ইতিবাচক প্রভাব পড়ছে এবং এটির সুফলও পাওয়া যাচ্ছে।আস্তে আস্তে দুর্নীতির অভিযোগের সংখ্যা কমে আসছে। বুধবার দুপুরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে দুদকের গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দুদক সচিব বলেন, দুর্নীতির ব্যাখ্যায় কোন বিষয়গুলো আসছে। ক্ষমতার অপব্যবহারকেও এখন দুর্নীতি বলা হচ্ছে। আবার যারা সরকারি চাকরি করছেন এবং সাধারণ মানুষকে সেবা দিচ্ছেন। এই সেবা নিতে গিয়ে অনেক সময় তাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। সেসব ক্ষোভের কথা সরাসরি নির্ভয়ে বলার জন্য এই গণশুনানি। দুর্নীতিবাজকে কেউ ভালোবাসে না। দুর্নীতিবাজদের সবাই অবজ্ঞা করছে। এই ধরনের কার্যক্রম আরও সাফল্যমণ্ডিত হবে বলে মনে করেন তিনি।

গণশুনা‌নি‌তে ৪৪টি অ‌ধিদপ্ত‌রের ৬৬‌টি অ‌ভি‌যো‌গের বিষ‌য়ে দুদক কর্মকর্তাগণ ব‌্যবস্থাগ্রহণের বিষ‌য়ে প্রতি‌বেদন দা‌খিল কর‌তে স্ব স্ব অ‌ধিদপ্তর‌কে নি‌র্দেশণা দেন।

গণশুনা‌নি‌তে মডা‌রেট‌রের দা‌য়িত্ব পালন ক‌রেন চাঁদপু‌রের জেলা প্রশাসক কামরুল হাসান।

এসময় দুর্নীতি দমন কমিশনের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক এস এম এম আখতার হামিদ ভূঞা, দুদকের প্রতিরোধ বিভাগের মহাপরিচালক মো. আক্তার হোসেনসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, দুদক সমন্বিত জেলা কার্যালয়ের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews