1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

চান্দ্রায় একই জমির মালিকানা দাবিদার দু’পক্ষ!(ভিডিওসহ)

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১৪৩ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার
চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নে একই জমির মালিক দাবিদার দু’পক্ষ। একপক্ষ ক্রয় সূত্রে, অপরপক্ষ মালিকানা পৈত্তিকসূত্রে মালিক। পৈত্তিকসূত্রে মালিকানা দাবিদার হেলাল মীর গত ২৪ আগস্ট বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় ক্রয়সূত্রে মালিক দাবিদার ফারুক গাজী ও নজির গাজীর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের মদনা গ্রামে মালিকানা সম্পত্তিতে জোর পূর্বকভাবে ফারুক গাজী ও নজির গাজী ভোগ দখল করার পাঁয়তায়া করছে। আমরা আমাদের মালিকানা সম্পত্তি দেখা শুনা করতে আসলে বিবাদীরা অশ্লীল অকথ্য ভাষায় গালমন্দ করিয়া লাঠিসোঠা নিয়া মারধর করার জন্য তাড়াইয়া আসাসহ বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে। বিবাদীরা পূর্বে আমাদেরকে বেশ কয়েক বার মারধর করে জখম করেছে।

আমরা বিষয়টি স্থানীয় গন্যমান্য লোকজনকে জানালে তারা সালিশ দরবারের মাধ্যেমে বিবাদীদের সতর্ক করে দিলেও বিবাদীরা কারো কথা কোন মান্য করে না। আমরা বিবাদীদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে দেঃ মোঃ নং-২১/১৫ দায়ের করলে বিজ্ঞ আদালত আমাদের পক্ষে উক্ত মামলার রায় প্রদান করে।

গত ২৪ আগস্ট বিবাদীরা আমাদের মালিকানা সম্পত্তিতে থাকা বিভিন্ন প্রকার ফলজ ও বনজ গাছ কেটে আমাদের সম্পত্তি জোর পূর্বক দখলের চেষ্টা করে। আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দখল কাজে বাঁধা প্রদান করলে তারা আমার উপর ক্ষিপ্ত হয়ে অশ্লীল ভাষায় গালমন্দ করে এবং আমাকে ধাক্কা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। বিবাদীরা আমাদের মালিকানা সম্পত্তিতে থাকা বিভিন্ন প্রকার ফলজ ও বনজ কাটিয়া অনুমান ৫০ হাজার টাকা ক্ষতিসাধন করে।

এ বিষয়ে ক্রয়সূত্র মালিক দাবিদার ফারুক গাজী ও নজির গাজী জানায়, ওচমান মীরের মেয়ে জয়তুনন্নেছার ওয়ারসিশ মহিবুল খান ও কমলা বেগমের কাছ থেকে জায়গা ২০১৪ সালে আমরা ক্রয় করি। আমাদের দলিও আছে, খারিজও করেছি। আমাদের জায়গা গিয়ে গাছ কেটে বেড়া দিয়েছি। মো. হেলাল মীর ও তাদের লোকজনরা আমাদেও দেওয়া বেড়া ভেঙ্গে ফেলেছে।
পৈত্তিকসূত্রে মালিকানা দাবিদার মো. হেলাল মীর জানায়, এটি আমার বাপ-দাদার জায়গা। আমরা আমাদের জায়গা ভোগদখল করে আসছি। জায়গা সিএস, বিএস ও ক্ষতিয়ান আমাদের নামে। ফারুক গাজী ও নজির গাজী আমাদেন সম্পত্তি জোর করে দখল করার চেষ্টা করে। তারা আমাদের কোন আত্নীয় নয়। তারা দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাসীদের দিয়ে জায়গা দখল করার চেষ্টা করছে। এবিষয়ে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ে করি। ভূমিদস্যু ফারুক গাজী ও নজির গাজীর হাত থেকে রক্ষায় আমারা প্রশাসনের সুদৃষ্টি কামনান করছি।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews