1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

ঠাকুরগাঁওয়ে সদর উপজেলা বিএনপির গন মিছিল অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১১৬ বার পঠিত হয়েছে

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি : আওয়ামী লীগ সরকার কর্তৃক জ্বালানি তেল, সার, পরিবহন ভাড়া, সহ নিত্য প্রয়োজনীয় সকল পণ্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিম হত্যার প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ ও গনমিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির আয়োজনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

একটি বিশাল গনমিছিল দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয় মিছিলে অংশগ্রহণ করেন কয়েক হাজার মানুষ।

এরপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ, জেলা যুবদলের সভাপতি আবুনুর চৌধুরী, জেলা মহিলা দলের সভাপতি ফরহাতুন নাহার প্যারিস, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সরকার মোঃ নুরুজ্জামান নুরু, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব রেজাউল করিম লিটন, সদর উপজেলা মোটর শ্রমিক দলের আহবায়ক আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রদল সভাপতি কায়েস, পৌর ছাত্রদলের আহবায়ক রিপন ইসলাম বাবু সহ অন্যান্যরা।

এ সময় দলটির নেতারা বলেন এই সরকারের আমলে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি পরিবহন ভাড়া সহ সবকিছুর দাম বাড়িয়ে দিয়েছে। আজ সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। কঠোর আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে হাটাতে হবে। সেই সাথে নেতারা বলেন দলের প্রত্যেকটি নেতাকর্মীকে সামনে আন্দোলন আসছে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews