1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :

‘দায়রা’ সিনেমায় জুটি বাঁধছেন কারিনা ও আয়ুষ্মান

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২১ জুন, ২০২৪
  • ১৪ বার পঠিত হয়েছে

বিনোদন ডেস্ক
বলিউডের স্বনামধন্য নির্মাতা মেঘনা গুলজার। সিনেমাপ্রেমীদের ‘তলওয়ার’, ‘রাজি’, ‘ছপাক’, ‘শ্যাম বাহাদুর’-এর মতো ছবি উপহার দিয়ে সকলের মন কেড়েছেন তিনি। এবার আরেকটি সত্য কাহিনিকে তিনি পর্দায় জীবন্ত করতে চলেছেন। আর মেঘনা তার নতুন ছবিটির মূল দুই চরিত্রে এই প্রথম একসঙ্গে পর্দায় দেখা যাবে দুই জনপ্রিয় তারকা কারিনা কাপুর খান ও আয়ুষ্মান খুরানাকে।

মেঘনা বর্তমানে এখন তাঁর আগামী প্রকল্পকে ঘিরে চূড়ান্ত ব্যস্ত। তার এই ছবির অনুপ্রেরণা ২০১৯ সালে হায়দরাবাদের এনকাউন্টারের ঘটনা। একটি ধর্ষণ ও হত্যার ঘটনার সঙ্গে চারজন অভিযুক্ত ব্যক্তিকে নিয়ে ছবিটির কাহিনি আবর্তিত হবে। ২০১৯ সালের এই ধর্ষণের ঘটনা পুরো ভারতকে নাড়িয়ে দিয়েছিল। মেঘনার নতুন এই ছবির নাম ‘দায়রা’ বলে জানা গেছে। ছবিটি প্রযোজনা করবে জঙলি পিকচার্স।

ছবিটির জন্য মেঘনার প্রথম পছন্দ কারিনা ও আয়ুষ্মান। দুজনের সঙ্গেই কথা বলছেন তিনি, তবে এখনো চুক্তি হয়নি। তবে অন্য একটি সূত্র মতে, দুই তারকাই ছবিটির চিত্রনাট্য পছন্দ করেছেন।

মেঘনা গুলজার এমন এক নির্মাতা, যাঁর সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকেন অভিনয়শিল্পীরা। সে হিসেবে বলা যায় যে প্রথমবারের মতো এ ছবিতে কারিনা ও আয়ুষ্মান কাজ করার নিশ্চয়তাই বেশি।

প্রসঙ্গত, ২০১৯ সালের ডিসেম্বরের এক রাতে হায়দরাবাদে এক নারী পশু চিকিৎসক দলবদ্ধ ধর্ষণের শিকার হন। পরে তাকে হত্যা করা হয়। এই ধর্ষণ ও হত্যার ঘটনার সঙ্গে জড়িত চার অভিযুক্ত ব্যক্তি বিচারের আগেই পুলিশের হাতে নিহত হন। ২৫ বছরের ওই তরুণীর অগ্নিদগ্ধ মরদেহ যেখানে পাওয়া গিয়েছিল, সেই জায়গায়ই তারা নিহত হন।এই চাঞ্চল্যকর সত্য ঘটনাকে কেন্দ্র করেই নির্মিত হবে মেঘনা গুলজার পরিচালিত ‘দায়রা’।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews