1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৯ জুন ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মুন্সি আজিমউদ্দিন কলেজের ২০২৪ ইং সনের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও আলোচনা সভা // গোলাম নবী খোকনঃ স্ত্রী কৃতক স্বামী মানসিক নির্যাতনের শিকার মুন্সি আজিমউদ্দিন কলেজের ২০২৪ ইং সনের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও আলোচনা সভা // গোলাম নবী খোকনঃ কাহারোলে ইনডোর স্টেডিয়াম ভিত্তি প্রস্তর স্থাপন পাইলট স্বামীর উৎসাহ আর অনুপ্রেরণায়  লন্ডনে ফরিদগঞ্জের ডাক্তার তানিয়ার উচ্চতর ডিগ্রি অর্জন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রকাশনা “তোমাতেই স্মার্ট বাংলা” স্মরণিকা প্রকাশ, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মতলব উত্তরের কুইচ্ছা রপ্তানি হচ্ছে বিদেশে এই অমানবিকতার শেষ কোথায়? কথা বললেই জরিমানা ৫ হাজার টাকা মতলবে বেড়িবাঁধ সড়কে সুড়ঙ্গ করে ড্রেজার পাইপ স্থাপন চাঁদপুর শহরের পুরান বাজার হরিসভা এলাকায় ‘রাসেল ভাইপার’ আতঙ্ক

পুরানবাজা‌রে আল আ‌মিন হত্যাকান্ডের বিচারের দাবিতে মানববন্ধন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ২১ বার পঠিত হয়েছে

মোহাম্মদ বিপ্লব সরকার ।। চাঁদপুর শহরের পুরাণ বাজারে সংঘর্ষের ঘটনায় আল-আমিন হত্যাকান্ডের বিচারের দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ করেছে পরিবার ও এলাকাবাসী।

মঙ্গলবার (২৫ জুন ) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি পালন ও শহরের বিভিন্ন সড়ক বিক্ষোভ মিছিল করেন তারা।

এরপর মামলার আসামি চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝিকে পদ থেকে বাদ দিতে মেয়র মো. জিল্লুর রহমানের বরাবর স্মারক লিপি প্রদান করেন নিহতের স্বজনরা।

মানববন্ধনে বক্তারা বলেন, চাঁদপুর পৌরসভার বর্তমান প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি একজন সন্ত্রাসী ও এলাকায় ত্রাস সৃষ্টিকারী দখলদার ব্যক্তি। সম্প্রতি চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে তাঁর ছেলে মো. রাকিব মাঝি চেয়ারমান পদে প্রতিদ্বন্দ্বিতা করে। তিনি ও তাঁর বাহিনী ভোটের আগে-পরে ভোটারদেরকে ভয়ভীতি দেখান। নির্বাচনে তার ছেলে পরাজিত হয়ে আল আমিন খানকে দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্রসহ সন্ত্রাসী দলবল দিয়ে আক্রমন করে গুলি করে হত্যা করে।

সে ও তার দুই ছেলে সজিব মাঝি ও রাকিব মাঝিসহ তাদের লোকজন ক্ষমতার অপব্যবহার কয়ে অত্যাচার-নির্যাতনের মাধ্যমে এলাকার লোকজনকে দীর্ঘদিন ধরে অতিষ্ঠ ও জিম্মি করে তুলেছেন। তাদেরকে গ্রেফতাকে করে সরকারের কাছে শাস্তি দাবি করেন বক্তারা।

আল আমিনের বাবা আব্দুল মজিব খান ডেঙ্গু বলেন, চাঁদপুর পৌরসভার বর্তমান প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি চানাচুরের ব্যবসা করে কি ভাবে কোটি কোটি টাকার মালিক হয়। তার নামে চাঁদপুরে ও ঢাকায় ৫-৭ টি বাড়ি আছে। অবৈধ উপার্জন করে সে ও তার দুই ছেলে সন্ত্রাসী বাহিনী সৃষ্টি করেছে। মানুষকে অস্ত্রের মুখে জিম্মি করে পৌরসভার নির্বাচন করে কাউন্সিলর হয়েছে। টাকা দিয়ে হয়েছেন প্যানেল মেয়র। তারা ক্ষমতা পেয়ে এখন মানুষকে গুলি করে মারছে। আমার ছেলের বিচার না হলে আরো কঠোর আন্দোলনে যাব আমরা।

আরও বক্তব্য দেন,  নিহত আল আমিনের চাচা আব্দুল খালেক খান, তার বড় ভাই সোহাগ খান, চাচাতো বোন বিলকিস বেগম ও স্থানীয় আওয়ামী লীগ নেতা শহীদ হাওলাদারসহ এলাকাবাসী।

গত ১১ জুন মঙ্গলবার রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শহরের পুরাণ বাজার পলাশের মোড় মেরকাটিজ রোড ও নিতাইগঞ্জ রোডের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আল-আমিন খান (৩০) নামে অটোরিকশা চারক নিহত হয়। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় পৃথক দুটি মামলায় আসামী করা হয়েছে ৩৭৮জনকে। এ পর্যন্ত গ্রেপ্তার হয়েছে ৫ আসামী। আসামি মোহাম্মদ আলী মাজিসহ তার ছেলেরা বর্তমানে পলাতক রয়েছেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews