1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদে সরকারি কাজের গুরুত্ব বাড়ানোর জন্য জরুরী সভা পুরান বাজার জগন্নাথ মন্দির কমিটির আয়োজনে জগন্নাথ দেবের রথযাত্রার সপ্তাহব্যাপী ব্যাপক কর্মসূচি বাজার ভরা মৌসুমি ফল নাগালের বাইরে দাম চাঁদপুর শহরের পুরানবাজারে ব্যবসা-প্রতিষ্ঠান দখল চেষ্টার অভিযোগ চারাগাঁও সীমান্তে রাতে কয়লা,দিনে বালি পাচাঁর: দেখার কেউ নাই চাঁদপুরে সমাজ সেবার সামাজিক নিরাপত্তার বিষয়ে সেমিনার অনুষ্ঠিত আশিকাটিতে জাতীয় সঞ্চয় পত্রের গ্রাহকদের উদ্বুদ্ধ করনে আলোচনা সভা চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি চাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠাবাঅষিকী শত প্রতিকূলতার মাঝেও দর্শকের আস্থা অর্জনে শতভাগ কাজ করছে এনটিভি সুনামগঞ্জে নৌকা ডুবি: নারীসহ ৩ জন নিখোঁজ, ৪ জন উদ্ধার

মতলব উত্তরে খেলার মাঠ রক্ষার দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ৩৬ বার পঠিত হয়েছে
সুমন আহমেদ :
মতলব উত্তরের কালিপুরে ঐতিহ্যবাহী চাঁন্দ্রাকান্দী গ্রীণক্লাব খেলার মাঠ অবৈধভাবে দখল অপচেষ্টার হাত থেকে রক্ষার দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে এলাকার সর্বস্তরের জনগণ।
শনিবার (২৫ মে) বিকাল ৪ টার সময় সাদুল্লাপুর ইউনিয়নের কালিপুর চাঁন্দ্রাকান্দী গ্রীণক্লাব খেলার মাঠে ‘এলাকার সর্বস্তরের জনগণ’ এর ব্যানারে এই প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় আশে পাশের ১১টা বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী’সহ, অভিভাবকরা উপস্থিত ছিলেন।
এতে উপস্থিত ছিলেন, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ, সোহেল মিয়াজী, নজরুল ইসলাম টিটু, রাশেদুল ইসলাম, আবুল কালাম, ইসমাইল মুন্সি, সালাউদ্দিন মাস্টার, ইউপি সদস্য হালিম’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন ।
মানববন্ধনে বক্তারা বলেন এলাকায় এই একটি মাঠ রয়েছে যেখানে আমরা জানাজার নামাজ, ঈদের নামাজ আদায় করে থাকি। খেলাধুলা ওয়াজ মাহফিল সহ রাজনৈতিক জনসভাও হয়ে থাকে এখানে। ছেলে-মেয়েদের মাদক থেকে দূরে রাখার জন্য এই মাঠটি ব্যাপক ভূমিকা রাখে। খেলাধুলার মধ্য দিয়ে ছেলে মেয়েরা মাদক থেকে দূরে থাকছে আর এই মাঠটি যদি বিলুপ্ত হয়ে যায় তাহলে এলাকার ছেলে মেয়েরা ও আগামী প্রজন্ম ব্যাপক ক্ষতির সম্মুখীন হবে।
যদি দখলকারীরা চাঁন্দ্রাকান্দী গ্রীণক্লাব মাঠের দখলদারিত্ব ছেড়ে না দেয় তাহলে পরবর্তীতে আরও বৃহত্তর কর্মসূচির ঘোষণা করা হবে। সেইসঙ্গে তারা আরও বলেন, আমাদের প্রাণের দাবী ৩৫ বছরের ঐতিহ্য এই মাঠ দখলকারীর কবল থেকে রক্ষা করতে যা করণীয় আমরা তাই করবো।
মানববন্ধন শেষে, খেলার মাঠ রক্ষার দাবিতে বিক্ষোভ মিছিল করেন তারা। এলাকার কয়েকজন প্রভাবশালী ঠিকাদার মিলে এই খেলার মাঠ দখল করে নেয় বলে অভিযোগ করা হয়।
এই মাঠ রক্ষার্থে সরকারের বিশেষ ভূমিকা নেওয়ার দাবি তুলেন অত্র এলাকার সাধারণ মানুষ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews