1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

মতলব উত্তরে বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত দুর্গাপূজায় বিএনপি নেতাকর্মীদের পাহারাদার হিসেবে কাজ করতে হবে : তানভীর হুদা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার পঠিত হয়েছে

সুমন আহমেদ :

মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়ন বিএনপির আয়োজনে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের সাহেব বাজারে ইউনিয়ন বিএনপির আয়োজনে কর্মী সমাবেশে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল হুদার জ্যেষ্ঠ পুত্র ও চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদা।

প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদা বলেন, আওয়ামী লীগের সন্ত্রাসীরা এখনো হামলা করার পাঁয়তারা করছে। সকল কে সাবধানতা অবলম্বন করে মোকাবিলা করতে হবে। আমাদের নেতাকর্মীদের মামলা হামলা করে, ঘর-বাড়ি দোকানপাট ভাঙচুর অগ্নিসংযোগ সহ বিভিন্ন ভাবে আমাদেরকে হয়রানি করেছে। তার উচিত জবাব দেওয়ার সময় এসেছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের হাত কে শক্তিশালি করার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, মতলবে আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা ভাবে ও উৎসব মুখর পরিবেশে পালন করতে পারে সেজন্য বিএনপি নেতাকর্মীদের পাহারাদার হিসেবে কাজ করতে হবে। বিগত আওয়ামী লীগ সরকারের আমলে দেশের বিভিন্ন জায়গায় সনাতন ধর্মাবলম্বীদের উপর যে নির্যাতনের ঘটনা ঘটেছে তার যেন পুনরাবৃত্তি না হয় তার আহ্বান জানান।

মতলব উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলাম সারোয়ার মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কবির হোসেন মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে ইউনিয়ন বিএনপি ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews