1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ০১ জুলাই ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
কচুয়ার শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজে সাংবাদিকের উপর অতর্কিত হামলা ॥ থানায় অভিযোগ মতলব উত্তরের উজ্জ্বল মিজি হত্যা মামলার আসামি গ্রেপ্তার পুঠিয়ায় ভূমি কর্মকর্তার ভুলে মুক্তিযোদ্ধা কন্যার জমি হাতছাড়া আইটি প্রতিষ্ঠান গড়ে তোলার স্বপ্ন তরুণ উদ্যোক্তা হৃদয় মিয়ার সুনামগঞ্জে বাড়ছে নদী ও হাওরের পানি : ডুবছে রাস্তাঘাট-বসতবাড়ি দেবিদ্বারে স্কুল ছাত্রী ধর্ষণের ভিডিও ধারণ করে ভয় দেখিয়ে ফের ধর্ষণ চাঁদপুর সেবা সি‌টি সেন্টার ৫ম ব‌র্ষে পদার্পণ বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা প্রত্যাহার চেয়ে মতিউরপত্নীর আবেদন সোমবার ব্যাংক হলিডে, পুঁজিবাজারেও লেনদেন বন্ধ মতিউর দম্পতির সম্পদের তথ্য চেয়ে সাব রেজিস্ট্রি অফিসে দুদকের চিঠি

মতলব উত্তরে বিদেশি মদসহ দু’জন আটক

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ২৭ বার পঠিত হয়েছে
সুমন আহমেদ :
মতলব উত্তর উপজেলায় বিদেশি মদসহ দু’জনকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। আটককৃতরা হলো উপজেলার ছেংগারচর পৌরসভার জোড়খালী সরকার বাড়ির মোহাম্মদ আলী সরকারের ছেলে মেহেদী হাসান ও দশানী গ্রামের রবিউল্লা বেপারীর ছেলে জাহিদ হাসান।
মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার ২৬ জুন রাত ৮.৩০ মিনিটে মতলব উত্তর থানার এসআই (নিরস্ত্র) মোঃ রমিজ উদ্দিন সংগীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ছেঙ্গারচর পৌরসভাস্থ জোড়খালী সরকার বাড়ীর মেহেদী হাসান এর বসত ঘর থেকে ১০ বোতল বিদেশি মদ (হুইস্ক) মেহেদী হাসান (৩০) ও মোঃ জাহিদ (১৯) কে আটক করেছে।
গ্রেফতারকৃত আসামীদের জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করা হয়েছে।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে মতলব উত্তর থানা পুলিশের চৌকস টীম বিদেশি মদসহ দু’জনকে আটক করত সক্ষম হয়েছে। তাদের জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।
মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। সেই জন্য মাদক বিরুদ্ধী অভিযান সবসময় অভ্যহত আছে এবং থাকবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews