1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

মুরাদনগরে বিনাধান-১৯ সম্প্রসারণ ও বীজ উদ্যোক্তা সৃষ্টিরমাঠদিবস

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১২৩ বার পঠিত হয়েছে

লামিয়া আক্তার, মুরাদনগর (কুমিল্লা)প্রতিনিধি ঃ

কুমিল্লারমুরাদনগরউপজেলায়বিনা উদ্ভাবিতখরাসহিষ্ণু স্বল্পীবনকালীনআউশ মৌসুমেরজাত বিনাধান-১৯ এরসম্প্রসারণ ও বীজ উদ্যোক্তা সৃষ্টিরলক্ষ্যে মাঠদিবসঅনুষ্ঠিতহয়েছে। পরেউপস্থিত সকল কৃষকদেরমাঝেআমেরচারাগাছবিতরনকরাহয়এবংভূবনঘরমর্ডানএগ্রোর্ফামেরবিভিন্নপ্রকল্পপরিদর্শণকরেন। মাঠদিবসেশতাধিক কৃষাণ কৃষাণিঅংশগ্রহনকরে।
সোমবারসকালেউপজেলারধামঘরইউনিয়নেরভূবনঘরগ্রামেমাঠদিবশেরআয়োজনকরেবাংলাদেশ পরমানু কৃষিগবেষণাইনস্টিটিউট (বিনা) এরকুমিল্লাউপকেন্দ্র।
কুমিল্লাঅঞ্চলের কৃষিসম্প্রসারনঅধিদপ্তরের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ ড. মোহিতকুমার দে’রসভাপতিত্বে মাঠদিবসেপ্রধানঅতিথি হিসেবেউপস্থিত ছিলেনকুমিল্লা জেলা কৃষিসম্প্রসারনঅধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মোঃমিজানুররহমান।
কুমিল্লাবিনাউপকেন্দ্রের বৈজ্ঞানিককর্মকর্তা কৃষিবিদ জুয়েলসরকারেরসঞ্চালনায়বিশেষঅতিথি হিসেবেউপস্থিত ছিলেনকুমিল্লাবিনাউপকেন্দ্রেরভারপ্রাপ্তকর্মকর্তা ও উর্ধ্বতন বৈজ্ঞানিককর্মকর্তা ড. মোহাম্মদ আশিকুররহমান, কুমিল্লাবিনাউপকেন্দ্রেরউর্ধ্বতন বৈজ্ঞানিককর্মকতা ড. ফাহমিনাইয়াসমিন ও মুরাদনগরউপজেলা কৃষিকর্মকর্তা কৃষিবিদ মাইনউদ্দিনআহমেদ।
এ সময় বক্তব্য রাখেন, মুরাদনগরউপজেলা কৃষিসম্প্রসারণঅফিসারনুরআলম, কুমিল্লাবিনাউপকেন্দ্রের বৈজ্ঞানিককর্মকর্তা অর্পিতা সেন, মুরাদনগরউপজেলা উদ্ভদ সংরক্ষনঅফিসারপ্রদীপকুমারসাহা, মুরাদনগরউপজেলাউপসহকারি কৃষিকর্মকর্তা নাসিরউদ্দিন, হাজেরা আক্তার ও ভূবনঘরমর্ডানএগ্রোর্ফামএর স্বত্বাধিকারীসামসুলহকপ্রমূখ।

 

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews