1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ছাগলকাণ্ডে আলোচিত সাদিক অ্যাগ্রো উচ্ছেদ করবে ডিএনসিসি চাঁদপুরে ডিপোর লরি বের হলেই পথে অবৈধ ভাবে জ্বালানি তেল বিক্রি হচ্ছে এইচএসসি পরীক্ষায় চাঁদপুরে কেন্দ্রে ৫৪ পরীক্ষার্থী ১৯ হাজার ৭৩১ জন বঙ্গবন্ধু শেখ মুজিব স্কলার পুরস্কার’ গ্রহণ করলেন চাঁদপুরের মেহেরিন আহমেদ রোজা শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান একশ চল্লিশ জাতের আম নিয়ে নওগাঁয় তিনদিন ব্যাপী আম মেলা শুরু পুষ্টিগুণে ভরপুর চিয়া সিড সামাজিক যোগাযোগ মাধ্যমে তরুণীদের টার্গেট করে শিক্ষার্থীর নেতৃত্বে মডেলিংয়ের ফাঁদ, যৌনকর্মে বাধ্য করে আয় শত কোটি ওয়েব সিরিজ নিয়ে ফিরছেন বলিউডের অভিনেত্রী জ্যাকুলিন কুমিল্লায় নুরুল হক হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ১০

রাত পোহালেই খুলছে বেনজীরের সেই সাভানা পার্ক

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ১৮ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক
সাবেক পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের দুর্নীতি এবং সম্পদের পাহাড় প্রকাশ্যে আসার পর আলোচিত হয়ে উঠেছে গোপালগঞ্জের সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক। এ পার্ক টি জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় শনিবার সকাল ৮টা থেকে সর্বসাধারণের জন্য খুলে দেয়া হবে। ফলে দর্শনার্থীরা এ পার্কে প্রবেশ করতে পারবেন। পার্কের সব আয় রাষ্ট্রীয় কোষাগারে জমা হবে বলে জানা যায়।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপপরিচালক মো. মশিউর রহমান জানান, ১০দিন বন্ধ থাকার পর জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় শনিবার সকাল ৮টা থেকে সর্বসাধারনের জন্য পার্কটি খুলে দেওয়া হবে। এতে দর্শনার্থীরা আগের মতো ১০০ টাকা গেট ফি দিয়ে পার্কের ভিতরে প্রবেশ করতে এবং ঘুরতে পারবেন।
তবে, বিনোদনের জন্য পার্কের রাইড খুলে দেওয়া হলেও কটেজ বন্ধ থাকবে। গত ৪ জুন সার্ভার জটিলতা দেখিয়ে সাময়িকভাবে পার্ক বন্ধ করে দিয়েছিল কর্তৃপক্ষ। এরপর থেকে পার্কে দর্শনার্থী প্রবেশ বন্ধ ছিল।

গত ৭ জুন রাতে আদালতের নির্দেশে রিসিভার নিয়োগ করে দেশের আলোচিত সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা ইকো রিসোর্ট এ্যান্ড ন্যাচারাল পার্কটি নিয়ন্ত্রণ নেয় জেলা প্রশাসন। বৃহস্পতিবার পার্কটি রক্ষণাবেক্ষণ ও ব্যবস্থাপনা কার্যক্রম সার্বিক তদারকির লক্ষ্যে জেলা প্রশাসককে আহ্বায়ক ও গোপালগঞ্জ দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালককে সদস্যসচিব করে ৬ সদস্যের একটি কমিটি গঠন করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews