1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
কচুয়ার শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজে সাংবাদিকের উপর অতর্কিত হামলা ॥ থানায় অভিযোগ মতলব উত্তরের উজ্জ্বল মিজি হত্যা মামলার আসামি গ্রেপ্তার পুঠিয়ায় ভূমি কর্মকর্তার ভুলে মুক্তিযোদ্ধা কন্যার জমি হাতছাড়া আইটি প্রতিষ্ঠান গড়ে তোলার স্বপ্ন তরুণ উদ্যোক্তা হৃদয় মিয়ার সুনামগঞ্জে বাড়ছে নদী ও হাওরের পানি : ডুবছে রাস্তাঘাট-বসতবাড়ি দেবিদ্বারে স্কুল ছাত্রী ধর্ষণের ভিডিও ধারণ করে ভয় দেখিয়ে ফের ধর্ষণ চাঁদপুর সেবা সি‌টি সেন্টার ৫ম ব‌র্ষে পদার্পণ বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা প্রত্যাহার চেয়ে মতিউরপত্নীর আবেদন সোমবার ব্যাংক হলিডে, পুঁজিবাজারেও লেনদেন বন্ধ মতিউর দম্পতির সম্পদের তথ্য চেয়ে সাব রেজিস্ট্রি অফিসে দুদকের চিঠি

সুজাতপুর ডিগ্রি কলেজের আয়োজনে  এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ১৬ বার পঠিত হয়েছে
মানিক দাস / / চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুজাতপুর ডিগ্রি কলেজের আয়োজনে ২০২৪ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলাক্ষে মিলাদ মাহফিল, বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ ও বীর মুক্তিযোদ্ধা এম এ হান্নান ফাউন্ডেশনের মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
২৫ জুন দুপুরের কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচিত জেলা কমান্ডার ও সুজাতপুর ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা লে. (অব.) এম এ ওয়াদুদ।
তিনি বলেন, আজকে এই প্রথম বীর মুক্তিযোদ্ধা এম এ হান্নান ফাউন্ডেশনের মেধা বৃত্তি প্রদান। এই ধরনের বৃত্তি প্রদান যতদিন এ প্রতিষ্ঠান থাকবে ততদিন এর ধারাবাহিকতা  চলবে। একটা জাতির প্রধান হলো শৃঙ্খলা। শৃঙ্খলা ছাড়া একটি জাতি এগিয়ে যেতে পারে না। শৃঙ্খলা মানুষের জিবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। সুজাতপুর শুধু কলেজই নয়, এখানে মানুষ মানুষের জন্যে ভালোবাসা রয়েছে।  এই কলেজ প্রাঙ্গন থেকে আমরা মুক্তিযুদ্ধের প্রশিক্ষণ নিয়েছি। এই কলেজে প্রতিদিন আমরা পতাকা উত্তোলন করেছি। যার দরুন এই কলেজ আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ।  আমাদের লক্ষ্য এই কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত করবো। উন্নতমানের চিন্তা ধারণায় এই প্রতিষ্ঠানটিকে গড়ে তুলবো।
সুজাতপুর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন সুজাতপুর ডিগ্রি কলেজের গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য অধ্যাপক ড. এম মেসবাহ উদ্দিন সরকার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী মাষ্টার, প্রকৌশলী আব্দুল হাই।
সুজাতপুর ডিগ্রি কলেজের শিক্ষক শেফালি বেগমের ও নুরুন্নাহারের যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন অধ্যাপক সুব্রত দাস।অভিভাবকদের পক্ষে বক্তব্য দেন সোলাইমান পাটোয়ারী।
মানপত্র পাঠ করেন একাদশ শ্রেনীর শিক্ষার্থী মেঘলা ও বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে  অভি আক্তার ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন কলেজের শিক্ষার্থী শাহপরান ও গীত পাঠ করেন লীমা মন্ডল। সব শেষে বিদায়ী শিক্ষার্থীদের জন্যে মিলাদ পরিচালনা করেন সুজাতপুর ডিগ্রি কলেজের মসজিদের খতিব মো. আবু হুরায়রা।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews