1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০২:০২ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত জেলা শিল্পকলা একাডেমি, চাঁদপুরের নির্বাচনের দাবিতে জেলা প্রশাসকের কাছে সাংস্কৃতিক সংগঠনের স্মারকলিপি প্রধান মুরাদনগর সাংবাদিকদের সাথে  উপজেলা চেয়ারম্যানের মত বিনিময় সভা ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদে সরকারি কাজের গুরুত্ব বাড়ানোর জন্য জরুরী সভা পুরান বাজার জগন্নাথ মন্দির কমিটির আয়োজনে জগন্নাথ দেবের রথযাত্রার সপ্তাহব্যাপী ব্যাপক কর্মসূচি বাজার ভরা মৌসুমি ফল নাগালের বাইরে দাম চাঁদপুর শহরের পুরানবাজারে ব্যবসা-প্রতিষ্ঠান দখল চেষ্টার অভিযোগ চারাগাঁও সীমান্তে রাতে কয়লা,দিনে বালি পাচাঁর: দেখার কেউ নাই চাঁদপুরে সমাজ সেবার সামাজিক নিরাপত্তার বিষয়ে সেমিনার অনুষ্ঠিত আশিকাটিতে জাতীয় সঞ্চয় পত্রের গ্রাহকদের উদ্বুদ্ধ করনে আলোচনা সভা

সুনামগঞ্জে নৌকা ডুবি: নারীসহ ৩ জন নিখোঁজ, ৪ জন উদ্ধার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ১৪ বার পঠিত হয়েছে

মোজাম্মেল আলম ভূঁইয়া-সুনামগঞ্জ: সুনামগঞ্জে পাহাড়ি ঢলের ¯্রােতের কবলে পড়ে নদীতে ডুবির মর্মান্তিক ঘটনা ঘটেছে। এঘটনায় নারীসহ ৩জন নিখোঁজ রয়েছে। উদ্ধার করা হয়েছে শিশুসহ ৪জন যাত্রীকে।
নিখোঁজরা হলো- জেলার দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের নৈনগাঁও-আজমপুর গ্রামের আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মানুষিক প্রতিবন্ধী জোসনা বেগম (৩৫), গুলো বিবি (৭৫) ও নৌকার মাঝি জমির আলী (৪০)।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- আজ মঙ্গলবার (২রা জুলাই) সকাল ১০টার দিকে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা নারী ও শিশুসহ ৭জন যাত্রী পাশের আজমপুর খেয়াঘাট সংলগ্ন এলাকা থেকে ছোট ডিঙ্গি নৌকা দিয়ে সুরমা নদী পারাপারের সময় পাহাড়ি ঢলের স্রোতের কবলে পড়ে।
ওই সময় নৌকাটি ডুবে পানিতে ভেসে যায়। আর এই ঘটনাটি তাৎক্ষনিক ভাবে চারদিকে জানাজানি হয়ে পড়ে। পড়ে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে নদীতে দ্রুত অভিযান চালিয়ে ৪জনকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়। কিন্তু বাকি ৩জনকে খোঁজে পাওয়া যায়নি। এঘটনার পর থেকে নিখোঁজদের পরিবারে শোকের ছায়া নেমে আসে।
এঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান জানান- সন্ধ্যায় পর্যন্ত অনেক খোঁজাখুজি করেও নৌকার মাঝিসহ নিখোঁজ ৩জনকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews