1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

হাইমচরে সাবেক ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন চোকদারের ১ম মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোয়া

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১৬৩ বার পঠিত হয়েছে
হাইমচর প্রতিনিধি
হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক জালাল উদ্দিন চোকদারের ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।  মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার পরিবারের পক্ষ থেকে মিলাদ ও দোয়ার করা হয়। ।
শুক্রবার ২৬ আগস্ট বাদ জুমা মরহুম জালাল উদ্দিন চোকদার বাড়ি জামে মসজিদে পরিবারিক  আয়োজনে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পূর্বে মরহুম জালাল উদ্দিন চোকদারের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন তার পুত্র উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক ইউসুফ জুবায়ের শিমুল। এসময় তিনি বলেন, আমার বাবা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান। তিনি সবসময় এ ইউনিয়নের মানুষের কথা ভেবেছেন। তিনি সবসময় অসহায় মানুষের পাশে ছিলেন। আপনারা দোয়া করবেন আমার বাবাকে যেন মহান আল্লাহপাক জান্নাতি মেহমান হিসেবে কবুল করেন।
আরও বক্তব্য রাখেন, নীলকমল উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোশারফ হোসেন। মিলাদ ও দোয়া শেষে উপস্থিত মুসল্লীদের মাঝে তবরক বিতরণ করা হয়। এসময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ মরহুমের পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews