1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

১২ নং ওয়ার্ড বিএনপির বিক্ষোভ সমাবেশে ও মিছিল

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১১৬ বার পঠিত হয়েছে
মানিক দাস //  ফ্যাসিষ্ট আওয়ামী সরকার কর্তৃক তেল, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য-মূল্যের উর্ধ্বগতি এবং ভোলা জেলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক ও ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে পৌর বিএনপির ১২ নং ওয়ার্ড বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
 ২ ৯ আগস্ট সোমবার বিকেলে শহরের বিপনীবাগ বাজারেন বিক্ষোভ  সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও  পৌর বিএনপির সভাপতি  আক্তার হোসেন মাঝি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,মুনির চৌধুরী।
বক্তারা বলেন, এই সরকার নিশি রাতের অবৈধ সরকার, ভোট চোরের সরকার। ইভিএম এর মাধ্যমে চাঁদপুর পৌরসভার নির্বাচনে ও ভোট চুরি করেছে। যদি সুষ্ঠু নির্বাচন হতো তাহলে এমপি হতো শেখ ফরিদ আহমেদ মানিক আর মেয়র হতো আক্তার হোসেন মাঝি। এই সরকার দব্যমূল্য নিয়ন্ত্রন করতে পারেনি। আমরা বাজারে গেরে কি দেখতে পাই তেলের মূল্য কত বৃদ্ধি করেছে। গত ১০ বছরের খতিয়ান দেখলে বুঝবেন দ্বিগুনের ও বেশি। সরকার স্বাস্হ্য, শিক্ষা সকল খাতে দূর্নীতি করেছে। এ সরকার ক্ষমতায় থাকলে আরো দূর্নীতি করবে। তাই তাদের ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই। নির্বাচন কমিশন ইতি মধ্যে ঘোষণা করেছে ১৫০ আসনে ইভিএম এ ভোট গ্রহন করবে। তার কারণ এ সরকার ভোট ডাকাতির প্রক্রিয়া করছে। এ সরকার কে আমরা আন্দোলনের মাধ্যমে উখ্যাত করবো। শেখ ফরিদ আহমেদ মানিক  আর সেলিমুল্যা সেলিমেন নেতৃত্বে সেই আন্দোলন হবে।
১২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিন্টু দেওয়ানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাহাঙ্গির গাজীর পরিচালনায় বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারন সম্পাদক অ্যাডঃ হারুনুর রশিদ।এসময় উপস্হিত ছিলেন  পৌর বিএনপি নেতা আহসান উল্ল্যাহ সেন্টু, মোস্তফা মাল, মজিবুর রহমান লিটন, মোস্তফা বন্দুকশী, মাইনুল হক জীবন, হুমায়ন কবির হুমা, কবির মিয়াজী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা, সদস্য সচিব আবদুর রাজ্জাক হাওলাদারসহ বিএনপি ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews