1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুরের ১৪টি ইউনিয়ন পরিষদে প্রশাসক নিয়োগ হচ্ছে চাঁদপুরের নবাগত পুলিশ সুপার মুহাম্মদ আব্দুর রাকিব পিপিএম সাংবাদিকদের মতবিনিময় সাভারে ভারতীয় পণ্য বর্জনের দাবিতে গণঅধিকার পরিষদের র‍্যালি ও মতবিনিময় সভা মতলব উত্তরে মা -ইলিশ সংরক্ষণ অভিযান ২০২৪ উপলক্ষে সচেতনতা মূলক সভা সাড়ে ৩ হাজার অবৈধ ইটভাটা বন্ধ করা হবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৮ শিক্ষার্থী বহিষ্কার বাধ্যতামূলক অবসরে ৪ কারা সুপার হোমনায় দেশীয় অস্ত্রশস্ত্রসহ ইউপি’র সদস্য আটক চাঁদপুরে ভোক্তার সহকারী পরিচালক ও অফিস সহকারী দু’জন দিয়ে চলছে কার্যক্রম ১ বছরে ১৭১ টি অভিযান

কচুয়ার সহদেবপুর ইউনিয়নে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এবং বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯
  • ১৩৭ বার পঠিত হয়েছে
কচুয়া উপজেলার পূর্ব সহদেবপুর ইউনিয়নে সচেতনামূলক র‌্যালীর একাংশ।

ওমর ফারুক সাইম, কচুয়া॥
চাঁদপুরের কচুয়া উপজেলার পূর্ব সহদেবপুর ইউনিয়নে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এবং বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ এপ্রিল (শুক্রবার) সকালে পূর্ব সহদেবপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আয়োজিত সচেতনামূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ রাসেল।

এসময় তিনি বলেন মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এবং বাল্যবিবাহের বিরুদ্ধে আমরা আপোষহীন সংগ্রাম চালিয়ে যাচ্ছি। বিশেষ করে মাদক এবং বাল্য বিবাহের বিরুদ্ধে সরকার এবং প্রসাশনের সকল কর্মকর্তারা প্রাণপনে কাজ করে যাচ্ছে। এই কচুয়া উপজেলাকে মাদক, বাল্য বিবাহ, সন্ত্রাস এবং জঙ্গীবাদ মুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলতে কচুয়া থানা পুলিশ দিনরাত করে যাচ্ছে এবং কাজ করে যাবে। তিনি সমাজের সর্বস্তরের জনগনকে মাদক ব্যবসায়ী এবং সেবনকারীর সাথে সম্পর্ক বিচ্ছিন্ন করা এবং পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করার আহবান জানান।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওয়ালিউল্লাহ অলি। তিনি বলেন, কচুয়াকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এবং বাল্য বিবাহ মুক্ত উপজেলা গড়ে তুলব । কচুয়া থানার দরজা সবসময় সবার জন্য খোলা। কারো কাছে যদি মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এবং বাল্য বিবাহ সম্পর্কিত কোন প্রকার তথ্য থাকে তাহলে আপানারা দয়া করে থানায় জানাবেন। পুলিশকে তাদের কাজে সহযোগিতা করবেন। স্কুল, কলেজ এবং মাদ্রাসার শিক্ষকদের প্রতি আহবান জানিয়ে বলেন, ক্লাসে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকের কুফল, ইভটিজিং, বাল্য বিবাহের কুফল সম্পর্কে আপনারা শিক্ষার্থীদের অবগত করবেন।

মসজিদের ইমামদের প্রতি শুক্রবারে মসজিদে জুম্মার নামাজের সময় সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকের কুফল, ইভটিজিং, বাল্য বিবাহের কুফল সম্পর্কে আলোচনা করার জন্য অনুরোধ করেন।
আলোনচা সভায় পূর্ব সহদেবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃ সামাদ আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মুহাম্মদ শাহজাহান কামাল, লিলুছুর রহমান।

অনান্যদের মাঝে বক্তব্য রাখেন, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আলাউদ্দিন,
ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মো. বিল্লাাল হোসেন পাটওয়ারী, ইউপি সদস্য মো. আব্দুর রশিদ প্রধান।
আলোচনা সভা শেষে সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ রাসেলের নেতৃত্বে ‘মাদককে না বলুন’ এ শ্লোগানে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে শুরু করে তুলপাই বাজার প্রদক্ষিণ শেষে পুনরায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এসে শেষ হয়।

আলোচনা সভা এবং র‌্যালীতে ইউপি সদস্য, সাংবাদিক, শিক্ষক, ইমাম, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ এলাকার সচেতন জনগন উপস্থিত ছিলেন। অপরদিকে একই দিন বিকেলে উপজেলার সাচার ইউনিয়ন পরিষদে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ এবং বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালিউল্লাহ (অলি)।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews