1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

গজরা ইউনিয়ন বিএনপির সমাবেশে মহিলা নেত্রী রুপালী বেগমের বিশাল মিছিল

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯ বার পঠিত হয়েছে

সুমন আহমেদ :

মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন বিএনপি ও সহযোগী অঙ্গসংগঠনের আয়োজন জনসভায় মহিলা নেত্রী মিসেস রুপালী বেগমের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে উপস্থিত হয়েছেন।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন বিএনপি ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে উন্নত গণতান্ত্রিক, সমৃদ্ধিশীল বাংলাদেশ গড়তে এবং বিএনপি’র ৩১ দফা বাস্তবায়নকল্পে, ও বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদা। সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন প্রধান।

মহিলা নেত্রী মিসেস রুপালী বেগম জানান, আমি আমার পরিবারের সবাই স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল হুদার আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) করি। আমার ছেলে ও সাবেক ছাত্রদল নেতা মো. রাহাত প্রধান। আজ আমাদের ইউনিয়নে আমার নেতা চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদার জনসভায় যোগ দিতে পেরে অনেক আনন্দিত।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews