1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

আশুলিয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযান, আটক ৪

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮৬ বার পঠিত হয়েছে
আলমাস হোসেনঃ
ঢাকার আশুলিয়ায় একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২ লাখ ৫৪ হাজার ৬৩ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন। এর আগে, বুধবার রাতে আশুলিয়ার বগাবাড়ি বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার পুটিজানা এলাকার মৃত বদর উদ্দিনের ছেলে মাহমুদ হাসান জালাল (৪৭), টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার তালতলা এলাকার মৃত জাফর আলীর ছেলে মো. আব্দুল জব্বার (৫২), আশুলিয়ার উত্তর গাজিরচট এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে মো. সাবিকুল ইসলাম নাদিম (৩৭) ও কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার খেতাবখা এলাকার মৃত বাদশা শেখের ছেলে মো. এরশাদ আলী (২৭)। এসময় অজ্ঞাতনামা আরও ৩/৪ জন পালিয়ে যায়। আটকরা সবাই আশুলিয়ার বিভিন্ন এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন বলেন, বুধবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বগাবাড়ি বাজার এলাকার সাইদুরের মালিকানাধীন ভবনের চতুর্থ তলার ফ্ল্যাটে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ৪ জুয়ারীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে জুয়ার ২ লাখ ৫৪ হাজার ৬৩ টাকা ও জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদিসহ দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews