1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুরের ১৪টি ইউনিয়ন পরিষদে প্রশাসক নিয়োগ হচ্ছে চাঁদপুরের নবাগত পুলিশ সুপার মুহাম্মদ আব্দুর রাকিব পিপিএম সাংবাদিকদের মতবিনিময় সাভারে ভারতীয় পণ্য বর্জনের দাবিতে গণঅধিকার পরিষদের র‍্যালি ও মতবিনিময় সভা মতলব উত্তরে মা -ইলিশ সংরক্ষণ অভিযান ২০২৪ উপলক্ষে সচেতনতা মূলক সভা সাড়ে ৩ হাজার অবৈধ ইটভাটা বন্ধ করা হবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৮ শিক্ষার্থী বহিষ্কার বাধ্যতামূলক অবসরে ৪ কারা সুপার হোমনায় দেশীয় অস্ত্রশস্ত্রসহ ইউপি’র সদস্য আটক চাঁদপুরে ভোক্তার সহকারী পরিচালক ও অফিস সহকারী দু’জন দিয়ে চলছে কার্যক্রম ১ বছরে ১৭১ টি অভিযান

কচুয়ার নিশ্চিন্তপুর ডিএস কামিল মাদ্রাসায় স্বাধীনতা দিবস পালিত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৪৭০ বার পঠিত হয়েছে

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া ॥
কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী নিশ্চিন্তপুর ডিএস কামিল মাদ্রাসায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে।
শনিবার ভোরে সূর্যোদয়ের সাথে সাথে মাদ্রাসার অধ্যক্ষ এএসএম ফখরুদ্দিনের নেতৃত্বে মাদ্রাসার পরিচালনা পর্ষদের সদস্য,শিক্ষক ও শিক্ষার্থীরা শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। এরপর জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
সকাল ১০টায় মাদ্রাসার শিক্ষক-ছাত্র মিলনায়তনে শিক্ষার্থীদের অংশ গ্রহণে দেশাত্মবোধক গান, নজরুল ও রবিন্দ্র সংগিত, ছড়া ও কবিতা আবৃত্তি, সাধারণ জ্ঞান, এবং রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার অধ্যক্ষ এএসএম ফখরুদ্দিনের সভাপতিত্বে উপধ্যক্ষ মাও. মিজানুর রহমানের পরিচালনায়,বক্তব্য রাখেন,মাদ্রাসার গভর্নিং বডির সহ-সভাপতি মো.শাহজালাল প্রধান জালাল, মাদ্রাসার ইংরাজী প্রভাষক শাহাদাত হোসাইন, আরবী শিক্ষক শাহ এমরান, নুরুজ্জামান ও মো. রফিকুল ইসলাম প্রমুখ। এসময় মাদ্রাসার শিক্ষক,শিক্ষিকা,অভিভাবক ও ছাত্র-ছাত্রী’রা উপস্থিত ছিলেন ।
আলোচনা সভা শেষে অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাদ্রাসার হেড মহাদ্দিস মাও.নুরুজ্জামান।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews