1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

মোবাইল ফোন চুরির অপবাদ সইতে না পেরে রাজমিস্ত্রীর সহকারির আত্মহত্যা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১৪৩ বার পঠিত হয়েছে

চাঁদপুর প্রতিনিধি।।
চাঁদপুরে মোবাইল ফোন চুরির অপবাদে হাসান ছৈয়াল (১৮) নামের রাজমিস্ত্রীর সহকারিকে খেজুর গাছের সাথে বেঁধে মারধর করার অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার। পরে অভিমানে সিলিং ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে হাসান।

২৩ আগষ্ট মঙ্গলবার দুপুরে বিষ্ণুদী শামছুল হক গাজী বাড়ীর মালিকানাধীন গাজী মঞ্জিলে এ ঘটনা ঘটে।

নিহত হাসান ছৈয়াল তরপুরচন্ডী ইউনিয়নের ছৈয়াল বাড়ির শরীফ ছৈয়ালের ছেলে। হাসানের পরিবার বিষ্ণুদী শামছুল হক গাজী বাড়ীর মালিকানাধীন গাজী মঞ্জিলে ভাড়া বাসা নিয়ে বসবাস করতেন। সে রাজমিস্ত্রীর সহকারি হিসেবে কাজ করতেন। তারা ১ ভাই ও ১ বোন।

ঘটনার খবর শুনে ছুটে আসেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ, এসআই (উপ-পরিদর্শক) মোঃ শাহজাহানসহ সংঙ্গীয় সদস্যরা।

নিহত হাসানের পিতা শরীফ ছৈয়াল জানান, মোবাইল চুরির অপবাদে হাসান কে সেলিমসহ কয়েকজন ঘর থেকে ঢেকে নিয়ে মারধর করে এবং বাড়ির সামনের খেঁজুর গাছের সাথে তাকে বেঁধে রাখে। পরে হাসান কে আমাদের ঘরের সামনের রুমে আটকে রেখে বাহিরে তালা দিয়ে তারা চলে যায়। তার সাড়া শব্দ না পেয়ে পুলিশ কে খবর দেওয়া হয়।

তিনি আরো জানান, আমার ছেলে তারা মাইরা ফ্যানের সাথে ঝুলিয়ে দিছে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews