1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

চাঁদপুর লঞ্চ টার্মিনাল এলাকায় যানজট নিরসনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ২২৬ বার পঠিত হয়েছে

চাঁদপুর প্রতিনিধি।।
২৫ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর লঞ্চ টার্মিনাল ঘাটে জেলা সিএনজি মালিক সমিতি ও জেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সমন্বয়ে জেলা পুলিশ এবং নৌ পুলিশের যৌথ উদ্যোগে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর নৌ বন্দর কর্মকর্তা মোঃ কায়সারুল ইসলাম। তিনি বলেন, চাঁদপুর লঞ্চ টার্মিনাল কে যানজট মুক্ত রাখতে হবে। আর সেই লক্ষে সিএনজি স্কুটার ও ব্যাটারী চালিত অটো বাইক চালকরা নিজেরাই সচেতন হতে হবে। তাছাড়া কোনো ভাবেই লঞ্চ যাত্রিদের টানা হেচড়া ও হয়রানি করা যাবে না। তাতে করে চাঁদপুরের বদনাম হয়। যাত্রীরা যদি আপনাদের কাছ থেকে ভাল ব্যবহার পায় তাহলে যাত্রীরা আপনাদের সুনাম করবে। আপনারা ঘাটে নিজ নিজ স্থানে গাড়ি রাখবেন। তাতে যাত্রীরা গন্তব্যে যেতে সহজ হবে।

জেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি কাজী ওমর ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর নৌ থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান, চাঁদপুর মডেল থানার ইন্টেলিজেন্ট অফিসার মোঃ অলি উল্যা, নৌ যান শ্রমিক লীগের সভাপতি বিল্পব সরকার, জেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের কার্যকরি সভাপতি জহিরুল ইসলাম পাটোয়ারী, কার্যকরি সভাপতি ২ সফিকুর রহমান গাজী, যুগ্ম সম্পাদক হযরত আলী বেপারী, সিএনজি মালিক সমিতির পক্ষে জোবায়ের হোসেন নয়ন, অটোবাইকের পক্ষে হাসান তাতি, লঞ্চ ঘাট উপ কমিটির সহ সভাপতি বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন বেপারী প্রমুখ।

সভার শুরুতে কোরআন থেকে তেলোয়াত করেন মমিন উল্যাহ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews