1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদে মতলব-কচুয়া থেকে নির্বাচন করবেন শামসুন্নাহার শান্তা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৮২ বার পঠিত হয়েছে

মতলব উত্তর ব্যুরো
চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন ২০২২ তফসিল ঘোষণার পর থেকে উঁকি মারছেন চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদের প্রার্থীগণ। জানান দিচ্ছেন নিজের পরিচিতি, ইশতেহার ও কর্মপরিকল্পনা। এমনই একজন প্রার্থী শামসুন্নাহার শান্তা দিয়েছেন তার প্রার্থীতার কথা। মতলব উত্তর, মতলব দক্ষিণ ও কচুয়া উপজেলা থেকে সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন করবেন তিনি।
শামসুন্নাহার শান্তা মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সংগ্রামী সাধারণ সম্পাদক মরহুম সাইফুল কবির জসিম উদ্দিন সরকারের সুযোগ্য কন্যা। চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে তিনি মতলব উত্তর, মতলব দক্ষিণ ও কচুয়া থেকে সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন করবেন। গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ব্যাপক প্রচারণা দেখা যাচ্ছে।
এ ব্যাপারে শামসুন্নাহার শান্তা বলেন, আমার বাবা আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী। বাবার পাশাপাশি আমার মা পারভীন কবিরও আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত আছেন দীর্ঘদিন ধরে। তারা যেমন মানুষকে সেবা করতে পছন্দ করেন, তেমনি আমিও মানুষের পাশে থেকে সেবা করার সুযোগ খুঁজছি। তাই আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।
তিনি আরও বলেন, আমি জনগণের সেবক হিসেবে থাকতে চাই। মানুষের কল্যাণে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই। নির্বাচনে মতলব উত্তর, দক্ষিণ ও কচুয়া উপজেলার সবার সহযোগিতা ও দোয়া চাই। আমি নির্বাচিত হলে দল ও মতের উর্ধ্বে থেকে কাজ করবো। এছাড়াও উপজেলার অবহেলিত নারী জনপদ উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবেন বলেও প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
শান্তা বলেন, আমি একজন সাদাসিধে মানুষ। আমার জীবন যাপনও সাধারণ। তাই সাধারণ মানুষের দুঃখ কস্টের সঙ্গী হতে আমি পছন্দ করি। অবহেলিত নারীদের জীবন যুদ্ধে অংশীদার হতে চাই। বিশেষ করে অনুন্নত, দুঃস্থ ও অসহায় নারীদের উন্নয়নে কাজ করার সুযোগ চাই। আর সরকারের উন্নয়ন কাজগুলো বাস্তবায়নের অংশ হিসেবে মতলব উত্তর, মতলব দক্ষিণ ও কচুয়া উপজেলায় জেলা পরিষদের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে সোচ্চার ভুমিকা পালন করবো।
তরুণ উদীয়মান এই সমাজকর্মী আরও বলেন, প্রতিটি মানুষেরই জনপ্রতিনিধিদের কাছে চাওয়া পাওয়া বা দাবী থাকে। যেমন সুখে, দুঃখে পাশে থাকা, মানুষের খোঁজ খবর নেয়া। সেই স্থান থেকে আমি বলব সকলের দোয়ায় আমি যদি নির্বাচিত হই তাহলে ভোটার ও সাধারণ জনগণের পাশে থাকব এবং খোঁজ খবর রেখে সহযোগিতার হাত বাড়িতে দিব। সবাই আমার জন্য দোয়া করবেন, দলমত নির্বিশেষে সবকিছুর উর্ধে থেকে সকলের সহযোগীতা নিয়ে জনমানুষের কল্যাণে কাজ করব, ইনশাআল্লাহ।
শামসুন্নাহার শান্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, প্রিয় মতলব উত্তর, দক্ষিণ ও কচুয়াবাসী, আসসালামু আলাইকুম। আমি শামসুন্নাহার শান্তা। প্রয়াত সাইফুল কবির (জসিম সরকার) আমার বাবা।
আপনারা অনেকেই আমার বাবাকে চিনেন এবং জানেন। আমি ছোট থেকেই দেখি আমার বাবা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রানপ্রিয় সংগঠন আওয়ামী লীগের এক নিবেদিত প্রাণকর্মী। ১৩নং ইসলামাবাদ ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালন করতে গিয়ে অনেক অপমান, লাঞ্চনা ও জেল জুলুমের সম্মুখীন হয়েছেন। আওয়ামী রাজনৈতিক আদর্শ লালন করে অনেক চড়াই উৎরাই পেরিয়ে আমার বেড়ে উঠা। এই দাবি নিয়ে আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদে (মতলব উত্তর, দক্ষিন ও কচুয়া) একজন প্রার্থী হিসাবে আপনাদের দোয়া ও সমর্থন আশা করছি। সেবার ব্রত নিয়ে আপনাদের পাশে থাকবো এই প্রতিশ্রুতি দিলাম, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews