1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

বাংলাদেশ আর ভারতের সম্পর্ক হলো স্বামী-স্ত্রীর মতো—-জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বরকত উল্ল্যাহ ভুলু

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১২৩ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার।। ফ্যাসিষ্ট আওয়ামী সরকার কর্তৃক তেল, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য-মূল্যের উর্ধ্বগতি এবং ভোলা জেলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক ও ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে চাঁদপুর সদর থানা ও পৌর বিএনপি।

শনিবার ২৭ আগস্ট বিকেলে শহরের চিত্রলেখা মোড়ে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী, এমপি ও জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বরকত উল্ল্যাহ ভুলু। তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের জনপ্রিয় নেত্রী হলেন বেগম খালেদা জিয়া। বাংলাদেশের মানুষ অসহায় অবস্থায় রয়েছে। রাজপথে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার নির্দেশে অসহায় মানুষকে মুক্ত করতে হবে।
বাংলাদেশ আর ভারতের সম্পর্ক হলো স্বামী-স্ত্রীর মতো। তা সকলেই জানে। ভারতের কথা ছাড়া বর্তমান সরকার কিছুই করে না।

তিনি আরও বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন শতাব্দীর শ্রেষ্ঠ মহানায়ক। আমাদের তারণ্যের অহংকার যেদিন বাংলাদেশ বিমান বন্দরে অবতারণ করবেন সেদিন কেউ আমাদের আটকাতে পারবেন না। কুমিল্লা বিভাগ থেকেই সরকার পতন আন্দোলন করা হবে।

পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন
কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক, সাধারণ সম্পাদক অ্যাড. সেলিম উল্ল্যাহ সেলিম।

সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ এর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ফেরদৌস আলম বাবু, সদর থানা বিএনপির সাবেক সভাপতি শামছুল হক মন্টু, চাঁদপুর সরকারী কলেজের সাবেক জিএস মোশাররফ হোসেন, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদির বেপারী, জেলা কৃষকদলের সভাপতি এনায়েত উল্ল্যাহ খোকন, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদিকা অ্যাড. শিরিন সুলতানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল, জেলা তাতী দলের সভাপতি মোস্তফা কামাল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ।
সমাবেশের শুরুতে কোরআন তেলওয়াত করেন সদর থানা বিএনপির কোষাধ্যক্ষ মাওলানা জসিম।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews