1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

মুরাদ নগরে ছয়ইউনিয়নের দশ হাজার লোকসমাগমে আলোচনাসভা দোয়া ও গণ ভোজ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৭৫ বার পঠিত হয়েছে

আবুলকালামআজাদ ভূইয়া:

কুমিল্লারমুরাদনগরেছয়ইউনিয়নের দশ হাজার লোকেরগণভোজেরআয়োজনকরাহয়েছে। মাসব্যাপী শোক ও আলোচনাসভা শেষে ওই দোয়া ও গণভোজেরআয়োজনকরাহয়েছে। গতকালশনিবারসকালেকুমিল্লারমুরাদনগরউপজেলারছয়ইউনিয়ন কর্তৃক আয়োজিতপাঁচপুকুরিয়াবালুরমাঠেঅনুষ্ঠিতমাসব্যাপী শোকগাথাআলোচনা শেষে ওই আয়োজনকরাহয়েছে।
উপজেলাআওয়ামীলীগেরসদস্য বাবুলিটনকুমার ভৌমিকেরসঞ্চালনায়অনুষ্ঠানেসভাপতিত্ব করেন, পহাড়পুরইউনিয়নের দুইবারের চেয়ারম্যানআ.সামাদ মাঝি।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কুমিল্লাউত্তর জেলাআওয়ামীলীগেরসহ-সভাপতিবীর মুক্তি যোদ্ধাহানিফসরকার, উত্তর জেলাআ’লীগেরযুগ্ম সাধারণসম্পাদক গোলামফারুকরানা, দপ্তরসম্পাদকঅধ্যাপকসাইফুলইসলামরাজিব, কুমিল্লাউত্তর জেলা কৃষকলীগেরআহ্বায়কবাবু পার্থ সারথী দত্ত, যুবলীগ কেন্দ্রীয়কমিটিরসদস্য মোহাম্মদ ইসমাইল, সাবেকউপজেলাভাইস চেয়ারম্যান মো.রফিকুলইসলামসরকার, কুমিল্লাউত্তর জেলাআওয়ামীলীগেরআইনবিষয়কসম্পাদকবর্তমানউপজেলাভাইস চেয়ারম্যান এড. আবুলকালামআজাদ তমাল, ধামঘরইউপি চেয়ারম্যানআব্দুলকাদের, কুমিল্লাউত্তর জেলাআ’লীগেরসদস্য মো. আলমগীরকবির, বাঁশকাইটকলেজেরসভাপতি মো. কামরুলইসলাম, উপজেলাযুবলীগেরযুগ্ম আহ্বায়করুহুলআমিন,ছাত্রলীগেরসভাপতিসফিকতুহিনপ্রমুখ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews