1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

কচুয়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চাটখিলের এক সাংবাদিক নিহত ও আহত ১

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১৯৭ বার পঠিত হয়েছে

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
কচুয়ায় মালবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চাটখিলের এক সাংবাদিক নিহত হয়েছেন। আরেকজন গুরুতর আহত হয়েছে। গতকাল সোমবার সকালে আকানিয়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মো. সবুজ নোয়াখালির চাটখিল উপজেলার রুদ্ররামপুর গ্রামের আলমগীর হুজুরের ছেলে ও দৈনিক সরেজমিন পত্রিকার স্থানীয় প্রতিনিধি। আহত ফরহাদ হোসেন বদরকোর্ট গ্রামের মোস্তফার ছেলে।
কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, তারা বাইকে চড়ে ঢাকা যাচ্ছিলেন। তখন হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর সড়কের আকানিয়া মোড় এলাকায় মালবাহী একটি ট্রাকের সঙ্গে তাদের বাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুজনেই গুরুতর হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক সবুজকে মৃত ঘোষনা করেন। আহত ফরহাদের হোসেনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে। ট্রাকটি পুলিশের হেফাজতে আছে তবে ট্রাকের ড্রাইভার পালিয়েগেছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews