1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর থানায় নবাগত ওসি রবিউল হকের যোগদান আশুলিয়ায় গ্রামীণ স্কুল অনলাইন প্লাটফর্মের শুভ উদ্বোধন আইন না জানাও অপরাধ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষার্থীর জন্যে সাড়ে ১২ লাখ বই বরাদ্দের চাহিদা প্রেরণ মতলব উত্তরে গণঅধিকার পরিষদের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত  মৈশাদী ইউনিয়ন পরিষদ পরিদর্শণে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন ভারতে মহানবী (সা:) কে অবমাননা ও লেবাননে ইসরায়েলি হামলার প্রতিবাদে খেলাফত মজলিসের সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত আগামী জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন না ড. ইউনূস চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক চাঁদপুর শহরে কিশোরগ্যাং দমনে পুলিশের ঝটিকা অভিযান 

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্নার রোগমুক্তি কামনায় চাঁদপুর জেলা যুবদলের মিলাদ ও দোয়া

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ২৮৫ বার পঠিত হয়েছে
মানিক দাস // বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম  মুন্নার রোগমুক্তি কামনায় চাঁদপুর জেলা যুবদলের আয়োজনে  মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ৩১ আগষ্ট বুধবার দুপুরে চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ে জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে ও সাংগঠনিক  সম্পাদক ফয়সাল আহমেদ বাহারের পরিচালনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওঃ আরিফুর রহমান।
সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, দেশে ভোট চোরের সরকার এখনো অসুস্হ্য বেগম খালেদা জিয়াকে নিয়ে মিথ্যাচর করছে। আমরা তত্বাবধায়ক সরকারের অধিনে সংসদ নির্বাচন হলে অংশ গ্রহন করবো। এ ভোট চোরের অধিনে আমরা নির্বাচনে যাব না। তারা আরো বলেন, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক  মোনায়েম মুন্না খুলনায় সভা শেষে অসুস্হ্য হয়ে পরেন। তিনি বর্তমানে চিকিৎসাধীন আছেন। বেগম খালেদা জিয়া ও  মোনায়েম মুন্নার রোগ মুক্তির কামনায় আজকে আমাদের এই মিলাদ ও দোয়া মোনাজাতের আয়োজন। ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে । সেখানে যুবদলের সকল নেতা কর্মী অংশ গ্রহন করবেন।
জেলা যুদলের মিলাদ ও দোয়ায় অংশ নেন জেলা যুবদলের সিনিয়র  যুগ্ম সাধারণ সম্পাদক কামাল পাটওয়ারী,সহ-সভাপতি মোস্তফা বন্দুকসী, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক সরোয়ার গাজী,  পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম নজু,  জেলা যুবদলের যুগ্ম  সম্পাদক  সালাউদ্দিন বেপারী,পারবেজ আলম রবিন,সহ সাধারণ সম্পাদক সোহেল গাজী, মান্নান খান কাজল, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাজ্জাক হাওলাদার, জেলা যুবদলের দপ্তর সম্পাদক মাসুদ পাটওয়ারী,  সম্পাদক মন্ডলীর সদস্য  আব্দুল্লাহ আল মামুন, শাহজাহান শেখ,আবু আহমেদ, সৈয়দ হোসেন, রফিক মিজি,রাজু মাঝি  পৌর যুবদলের যুগ্ম আহবায়ক  কাইয়ুম খান,  সোহেল গাজী,  মাহবুব মুন্না, পৌর যুবদল নেতা শেখ আলমগীর,আব্দুল হান্নান,  সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জিয়াউর রহমান টিটু,যুবদল নেতা  ইসমাইল খন্দকার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews